আজবাংলা আজকের রাশিফল

Today's horoscope
রাশিফল
Today's horoscope
রাশিফল

আজবাংলা   রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। 

মেষ রাশিফল (Tuesday, January 09, 2018)
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আরো কঠোরভাবে চেষ্টা করুন, আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন, যেহেতু আজকের দিনটি আপনার জন্যই অনুকূল। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন।
বৃষভ রাশিফল (Tuesday, January 09, 2018)
আপনি আপনার পরিবারের অভিপ্রায়ের জন্য আপনার সুখ ত্যাগ করবেন। এবং এটি আগ্রহ এবং প্রত্যাশাবিহীন হবে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনার সময়ের বেশির ভাগটাই দখল করবে। আজ পরম সুখের দিন। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। প্রত্যেকদিন আপনার স্ত্রীর সাথে ঝগড়া আজ একটি কথন পর্যায়ে পৈছাতে পারে।
মিথুন রাশিফল (Tuesday, January 09, 2018)
গর্ভবতী মায়েদের তাঁদের স্বাস্হ্যের প্রতি অতিরিক্ত যত্ন নেওয়া উচিত। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান। আপনার জোর এবং আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলির পুনর্মূল্যায়নের সময়। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।
কর্কট রাশিফল (Tuesday, January 09, 2018)
প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনার পরিবারের জন্য মহান এবং উপযুক্ত কিছুতে ঝুঁকি নিন। ভয় পাবেন না, কারণ কোন হারানো সুযোগ ফিরে নাও আসতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে। সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন যেহেতু তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আজ, আপনার জীবন সঙ্গী আপনার সঙ্গে তার সাম্প্রতিককালে ঘটা সব মতভেদ সত্ত্বেও আপনার জন্য সুন্দর অনুভূতি প্রদর্শন করবেন।
সিংহ রাশিফল (Tuesday, January 09, 2018)
কাজের চাপ আজ কিছুটা চাপ এবং উত্তেজনার সৃষ্টি করতে পারে। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। পিতামাতার স্বাস্হ্যের উন্নতি হবে এবং তাঁরা আপনার উপর ভালোবাসা বর্ষণ করবেন। আপনার রোমান্টিক সম্পর্ক আজ ক্ষতিগ্রস্ত হবে। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ প্রয়োজনের সময় আপনার জীবন সঙ্গীনী আতার পরিবারের সদস্যদের তুলনায় আপনার পরিবারের সদস্যদের কম যত্ন এবং গুরুত্ব দিতে পারেন।
কন্যা রাশিফল (Tuesday, January 09, 2018)
আপনি শরীরচর্চার মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণ করতে পারেন। নতুন চুক্তিগুলি লাভজনক মনে হতে পারে কিন্তু আকাঙ্খিত অনুযায়ী লাভ আনবে না- আর্থিক বিনিয়োগের সময় কোন হঠকারী সিদ্ধান্ত নেবেন না। আপনি সম্ভবত কেনাকাটার জন্য যেতে পারেন- যদি আপনি জিনিস কেনার জন্য টাকা খরচ করেন কিন্তু তা গুরুত্বপূর্ণ না হ্য তাহলে আপনার সঙ্গীর উপর খুব মন খারাপ হবে। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। আপনার এবং স্ত্রী মধ্যে ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে পারে কিন্তু এরজন্য একটি দীর্ঘ মেয়াদী ভিত্তিতে আপনার বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা আছে। অন্যদের বলা বা সুপারিশ বিশ্বাস করার আগে সতর্ক থাকুন।
তুলা রাশিফল (Tuesday, January 09, 2018)
অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর হতে পারে যা আপনাকে উন্মত্ত করে তুলবে। আপনার শরীরকে তেল দিয়ে মালিশ করা পেশীগুলিকে আরাম দেবে। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নিন। নতুন প্রেম কারো কারোর জন্য নিশ্চিত মনে হচ্ছে- আপনার প্রেমের জীবন আপনার জীবনকেও প্রস্ফুটিত করবে। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন- আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন।
বৃশ্চিক রাশিফল (Tuesday, January 09, 2018)
দুশ্চিন্তার ভাবনাগুলি আপনার খুশিকে নষ্ট করতে পারে। এটি হতে দেবেন না কারণ এটি শুধুমাত্র ধ্বংসাত্মক ক্ষমতাকেই মেনে চলে এবং বুদ্ধিতে হতাশার বীজবপন করে। সবথেকে সেরা প্রত্যাশা করে নিজেকে উৎসাহিত করুন এবং দুর্ঘটনাকেও হাস্যকরভাবে দেখতে চেষ্টা করুন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। আপনি অফিসে অতিরিক্ত সময় ব্যয় করলে আপনার গার্হস্থ্য জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ একজন ব্যক্তি আপনার স্ত্রীর প্রতি খুব বেশী আগ্রহ দেখাতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন কোনকিছু গোলমাল চলছে না।
ধনু রাশিফল (Tuesday, January 09, 2018)
এই সময়টি আধ্যাত্মিকতার সাহায্য নেওয়ার জন্য উপযু্ক্ত যেহেতু আপনার মানসির চাপ প্রতিহত করার পক্ষে এটি অন্যতম সেরা বিকল্প। ধ্যান এবং যোগ আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। আজ আপনি উপলব্ধি করার চেয়ে আপনার জীবনের দৃশ্যগুলো আরো পিছনে চলে যাবে বলে মনে হচ্ছে- ভাল সুযোগ আগামী কয়েক দিনের মধ্যে আপনার কাছে আসবে বলে মনে হচ্ছে। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল।
মকর রাশিফল (Tuesday, January 09, 2018)
আধ্যাত্মিকের পাশাপাশি শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা লাভজনক প্রমাণিত হবে। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। আপনি তার মতামত অবহেলা করলে আপনার সঙ্গী ধৈর্য হারাতে পারে। আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আপনার মেজাজ খারাপ করতে পারে। আপনার মনে হবে যে সমস্ত বিষয় আপনার মনের মতো হচ্ছে না, কিন্তু এটি শুধুমাত্র একটি নেতিবাচক চিন্তা। যতটা সম্ভব ইতিবাচক হতে চেষ্টা করুন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল ভাবে প্রকাশ করতে করতে পারেন।
কুম্ভ রাশিফল (Tuesday, January 09, 2018)
আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য- সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। এটি আপনার দৃষ্টিকে প্রসারিত করবে- আপনার দিগন্ত বিস্তৃত হবে- আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মন সমৃদ্ধ হবে। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। আপনার সমস্যা গুরুতর হবে- কিন্তু আপনার চারপাশের মানুষেরা আপনার ব্যথা লক্ষ্য করবে না- সম্ভবত তারা এটা তাদের বিষয় নয় বলেই মনে করবে। প্রেমে আপনার মস্তিষ্ক ব্যবহার করুন যেহেতু ভালোবাসা সর্বদা অন্ধই হয়। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। কখনও কখনও, তিক্ততা থেকে সম্পর্ককে রক্ষা করতে আপনার শান্ত থাকা প্রয়োজন। দিনটি আপনার ধৈর্য পরীক্ষা করতে পারে।
মীন রাশিফল (Tuesday, January 09, 2018)
আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক চেষ্টা করুন। আপনি আর্থিক দিক থেকে খুব উদার হলে একটি ভ্রমণে অংশগ্রহণ করতে পারেন। বাচ্চারা কখনো বন্ধুদের বেশী সময় দিয়ে পড়াশোনায় বা বাড়িতে কম মনোযোগ দেওয়ায় আপনার অসন্তুষ্টির কারণ হতে পারে। সন্ধ্যার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করে তোলার চেষ্টা করুন। আপনার ভালবাসা একটি নতুন উচ্চতায় পৌছবে। দিনটি আপনার ভালবাসার জনের হাসি দিয়ে শুরু হবে এবং একে অপরের স্বপ্নে শেষ হবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।